সুশান্তকে শ্রদ্ধা জানাতে একতাকে 'পবিত্র রিস্তা'র সিক্যুয়াল বানানোর অনুরোধ অঙ্কিতার

Jul 18, 2020, 19:31 PM IST
1/10

সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে 'পবিত্র রিস্তা'র সিকুয়েল বানানোর অনুরোধ করেছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা। 

2/10

মুম্বই মিরর-এর প্রতিবেদন অনুসারে, বিশেষ সূত্রে খবর, 'পবিত্র রিস্তা' ধারাবাহিকটি সুশান্তকে প্রথম পরিচিতি দেয়, জনপ্রিয় করে তোলে। তাই এই ধারাবাহিকটি অভিনেতার হৃদয়ের হৃদয়ের খুব কাছের ছিল। তাই একতা ও অঙ্কিতা দুজনেই মনে করেন পবিত্র রিস্তার সিকুয়েল বানানো উচিত। 

3/10

মুম্বই মিররে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, অঙ্কিতার এই পরিকল্পনা একতা কাপুরের বেশ পছন্দ হয়েছে। এই ধারাবাহিকের গল্প কীভাবে এগিয়ে নিয়ে যাওয়া যায়, তা ভাবনা চিন্তার জন্য ইতিমধ্যেই নাকি তিনি চিত্রনাট্যকারদের বলেছেন।

4/10

'পবিত্র রিস্তা' ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন সুশান্ত। এই ধারাবাহিকের সুশান্তের চরিত্র মানব ও অঙ্কিতার অর্চনা চরিত্রটি দর্শকরা বেশ পছন্দ করত। 

5/10

'পবিত্র রিস্তা' ধারাবাহিকের জন্য দর্শকদের মনে গেঁথে রয়েছে মানব-অর্চনা (সুশান্ত-অঙ্কিতা) ভালোবাসার গল্প। আবার এই ধারাবাহিকটিই ব্যক্তিগত জীবনে সুশান্ত-অঙ্কিতাকে কাছাকাছি এনেছিল। 

6/10

২০০৯ সাল থেকে শুরু হয়ে ২০১৪ সাল পর্যন্ত চলেছিল সুশান্ত-অঙ্কিতার 'পবিত্র রিস্তা' ধারাবাহিকটি। যদিও ধারাবাহিকটির শেষের দিকে বলিউডে সিনেমার জগতে নিজের কেরিয়ার বানানোর জন্য সুশান্ত 'পবিত্র রিস্তা' ছেড়ে বেরিয়ে যান।

7/10

'পবিত্র রিস্তা' ছেড়ে বের হয়ে যাওয়ার পর , বলিউডে দু-একটি ছবি করার পর সুশান্ত-অঙ্কিতার বিচ্ছেদের খবরও প্রকাশ্যে আসতে থাকে। যে খবরে হতাশ হয়েছিলেন তাঁদের ভক্তরা।

8/10

যদিও সুশান্তের মৃত্যুর পর জানা যাচ্ছে, অভিনেতা কোনও দিনই অঙ্কিতাকে তাঁর মন থেকে মুছে ফেলতে পারেননি। বারবার অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভাঙার জন্য আফসোস করেছেন। এমনকি তাঁর ডায়েরিতেও উঠে এসেছে অঙ্কিতার প্রসঙ্গ। 

9/10

অন্যদিকে জানা যায়, অঙ্কিতাও সুশান্তকে ভুলতে পারেননি। আর সেকারণেই তিনি এখনও নিজের ফ্ল্যাটের নেমপ্লেটে সুশান্তের নাম রেখে দিয়েছেন। সুশান্তের মৃত্যুর খবরে বাকরুদ্ধ হয়ে গিয়েছিলেন অঙ্কিতা।

10/10

অন্যদিকে, সুশান্তের বাবাও অঙ্কিতা ছাড়া সুশান্তের জীবনে অন্য কোনও মেয়ের কথা মানতে অস্বীকার করেছেন। তাঁর কথায় তিনি শুধুই অঙ্কিতাকে জানতেন। আর অঙ্কিতা তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই পাটনায় যেতেন বলেও জানান কেকে সিং রাজপুত।